3 C
New York
Saturday, November 27, 2021
spot_img

নবীনগরের কৃষ্ণনগর-বাইশমৌজা সড়কে ভাঙন, যান চলাচল বন্ধ, দুর্ভোগে সাধারণ জনগণ ***

সাহেদ আহমেদ সৌরভ, কৃষ্ণনগর প্রতিনিধি: ২২ জুলাই ২০২০ইং

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন থেকে বীরগাঁও ইউনিয়নে যাওয়ার একমাত্র সড়ক কৃষ্ণনগর টু বাইশমৌজার প্রায় ৩ কিলোমিটারের সড়কটির একাধিক স্থানে ভাঙনের ফলে যান চলাচল বন্ধ হওয়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে ওই এলাকার হাজারো জনসাধারণের। দীর্ঘদিন ধরে সড়কটির বেহাল অবস্থার কারণে সড়কটি দিয়ে এখন অটো রিক্সা, সিনজি না চলায় মুমুর্ষ রোগী নিয়েও পড়তে হচ্ছে বিপাকে।

আজ মঙ্গলবার সরেজমিনের গিয়ে দেখা যায়, পূর্বের মেরামত করা ওই গর্তগুলি গত কয়েকদিনের টানা ভারী বর্ষণের ফলে আরো বড় হয়ে যান চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। এতে করে স্কুল, কলেজ, মাদ্রসা ও সাধারণ যাত্রীরা পড়েছেন কঠিন ভোগান্তিতে।

স্থানীয়রা বলছেন রাস্তাটি ভেঙ্গে গেছে প্রায় এক সপ্তাহ হবে, এখনো পর্যন্ত কেউ রাস্তাটি মেরামতের জন্য এগিয়ে আসেনি।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল মান্নান মুঠোফোনে জানান, চেয়ারম্যান সাহেবকে নিয়ে দ্রুত ওই ভাঙন পরিদর্শন করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সড়কটির এই সমস্যা আগেও আমরা নিজস্ব অর্থায়নে সংস্কার করেছি উল্লেখ করে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান মুঠোফোনে জানান, আমরা ওই ভাঙন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

তবে দ্রুতই সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সড়কটির একাধিক ভাঙন সংস্কার করে যান চলাচলে সক্রিয় করে দেবেন এমনটাই প্রতাশা এলাকাবাসির।

<iframe width=”560″ height=”315″ src=”https://www.youtube.com/embed/PYF5qIFLBhM” frameborder=”0″ allow=”accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen></iframe>

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন