3 C
New York
Saturday, November 27, 2021
spot_img

শিক্ষিত, ভদ্র ও মেধা সম্পন্নদের প্রেসক্লাবে অন্তর্ভুক্ত করতে হবে, প্রেসক্লাবের দায়িত্ব হস্তান্তরকালে বললেন.. সিনিয়র সাংবাদিকেরা ***

ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে গেল মাসের ১৪ তারিখ। সেই নির্বাচনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জালাল উদ্দিন মনির ও সাইদুল আলম সোরাফ।

আজ শুক্রবার ছিল নতুন কমিটির কাছে আগামী দুই বছরের জন্য প্রেসকাবের দায়িত্ব প্রদান অনুষ্ঠান। সকাল ১১ টার দিকে নবীনগর প্রেসক্লাব কার্যালয়ে কাবের অন্যান্য সাংবাদিকদের উপস্থিতিতে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে দায়িত্ব বুঝিয়ে দেন সদ্য বিদায়ী সভাপতি মো. মাহবুবুল আলম লিটন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল।
দায়িত্ব বুঝে পেয়ে নতুন সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফ বলেন, আগামী দিনে উপজেলার সকল মূল ধারার সাংবাদিকদের এক ছাতার নিচে নিয়ে আসতে চাই আর সে জন্য আপনাদের সকলের সহযোগিতা চাই।

নতুন সভাপতি জালাল উদ্দিন মনিরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকার, সদ্য বিদায়ী সভাপতি মাহাবুবুল আলম লিটন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য, মলয়া প্রত্রিকার সম্পাদক মোহাম্মদ হোসেন শান্তি, আরিফুল ইসলাম মিনাজ, শ্যামা প্রসাদ চক্রবর্ত্তী শ্যামল, প্রভাষক দেলোয়ার হোসেন, আই কে ইব্রাহিমসহ আরো অনেকে।

নূরে আলম বিপ্লবের কোরআন তেলওয়াত ও সাধন সাহা জয়ের গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া দায়িত্ব প্রদান ও গ্রহণ অনুষ্ঠান শেষে নতুন কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. তাজুল ইসলামের পরিচালনায় দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন