3 C
New York
Saturday, November 27, 2021
spot_img

নবীনগরে ইউপি চেয়ারম্যান কর্তৃক ১০ কেজি গাঁজাসহ মা মেয়ে আটক ***

ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের জাফরপুর নামক এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ মা ও মেয়েকে আটক করে যুবকরা। পরে ইউপি চেয়ারম্যান আবু মোছা’র মাধ্যমে আটককৃত ওই মা-মেয়েকে পুলিশে সোপর্দ করা হয়। আজ রবিবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গাঁজা বহনকারী মা-মেয়ে পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলার নবীপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

জানা যায়, গতকাল শনিবার সকালে দুজন নারী দুইটি ব্যাগ নিয়ে উপজেলার মহেশপুর নৌকা ঘাট থেকে বিলের উপর দিয়ে হেঁটে জাফরপুর ও বাছিদপুর গ্রামের ভেতর দিয়ে যাওয়ার পথে জাফর গ্রামের কিছু যুবকের সন্দেহ হয়। পরে তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারে ওই দুই নারী সম্পর্কে মা ও মেয়ে। এক পর্যায়ে বহন করা ব্যাগ দুটি নিয়ে যুবকদের সন্দেহ ঘনীভ‚ত হলে মা-মেয়েকে নিয়ে ইউপি চেয়ারম্যান আবু মোছার সরনাপন্ন হন ওই যুবকরা।

পরে ইউপি চেয়ারম্যান দ্রুত নবীনগর থানা পুলিশকে বিষয়টি অবগত করলে নবীনগর থানার এসআই খলিলুর রহমান ও এএসআই রাজিব দাস সঙ্গীয় ঘটনাস্থলে এসে সন্দেহভাজন মা মেয়ের ব্যাগ তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আবু মোছা জানান, একটি স্কুল ব্যাগ ও একটি বাজারের প্ল্যাস্টিক ব্যাগে করে মোট ১০ কেজি গাঁজা নিয়ে যাওয়ার পথে আমাদের এলাকার যুবক ছেলেরা সন্দেহজনকভাবে তাদের আটক করে আমার কাছে নিয়ে আসলে আমি থানায় অবগত করি এবং পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুর রশিদ জানান, ১০ কেজি গাঁজাসহ আটককৃত মা ও মেয়েক মাদকদ্রব্য আইনের মামলায় আজ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন