3 C
New York
Saturday, November 27, 2021
spot_img

নবীনগর প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন, নতুন সভাপতি জালাল, সম্পাদক সাইদুল, স্থানীয় সাংসদের শুভেচ্ছা ***

 

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের (২০২১-২০২২) কার্যকরী কমিটির নতুন সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জালাল উদ্দিন মনির ও সাধারণ সম্পাদক পদে সাইদুল আলম সোরাফ।
নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল মুঠোফোনে জানান, নতুন যারা আসছে তারা আরো গঠনমূলক এবং ন্যায়নিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সত্যকে তুলে ধরবে এই প্রত্যাশা করছি।

বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত ক্লাব কার্যালয়ের গোপন কক্ষে ৩১টি ভোট গ্রহণের মধ্য দিয়ে সম্পন্ন হওয়া নির্বাচনে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার নবীনগর উপজেলা প্রতিনিধি জালাল উদ্দিন মনির ১৮ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি দৈনিক সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি আসাদুজ্জামান কল্লোল পেয়েছেন ১২ ভোট। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ওই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মোহনা টিভি’র নবীনগর উপজেলা প্রতিনিধি সাইদুল আলম সোরাফ ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি দৈনিক যুগান্তর পত্রিকার নবীনগর উপজেলা প্রতিনিধি মোস্তাক আহমেদ উজ্জল পেয়েছেন ১৪ ভোট।
সিনিয়র সহ-সভাপতি পদে মো. তাজুল ইসলাম ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বি আরিফুল ইসলাম মিনাজ পেয়েছেন ১৪ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে গোলাম মোস্তফা ১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বি দেলোয়ার হোসেন পেয়েছেন ১১ ভোট এবং একই পদে আরেক প্রতিদ্বন্দ্বি মিঠু সূত্রধর পলাশ পেয়েছেন ০৬ ভোট। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মশিউর রহমান রুবেল ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বি মো. শফিকুল ইসলাম পেয়েছেন ১৪ ভোট।

উল্লেখ্য নবীনগর প্রেসক্লাবের (২০২১-২০২২) কার্যকরী কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় অর্থ সম্পাদক পদে মনিরুল ইসলাম বাবু, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. কামরুল ইসলাম, দপ্তর ও আপ্যায়ন সম্পাদক পদে মো. সেলিম রেজা, কার্যকরী সদস্য পদে আব্দুল হাদী ও মো. মনির হোসেন নির্বাচিত হয়েছেন।

উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হওয়া নির্বাচনের প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন, উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ অলি আহাদ চৌধুরী। এছাড়া প্রেসকাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকার প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। নির্বাচন চলাকালে নির্বাচনের সার্বিক দিক লক্ষ রাখেন নির্বাচন কমিশনার মাহবুব আলম লিটন ও মোহাম্মদ হোসেন শান্তি।

ভোট গ্রহণ শেষে ভোট গণনায় অংশগ্রহণ করেন এবং নির্বাচনের ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক।

এসময় উপস্থিত ছিলেন, ব্রা‏হ্মণবাড়িয়া জেলা প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সাংবাদিক মোহাম্মদ আরজু, মোশাররফ হোসেন বেলাল, এইচ.এম সিরাজ, শাহাদত হোসেন, পায়েল আহমেদ, মো. শফিক, জাহাঙ্গীর আলম ইমরুল, নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদসহ জেলা ও উপজেলার গণমাধ্যম কর্মী।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন