3 C
New York
Saturday, November 27, 2021
spot_img

নবীনগরে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ ও শহীদুল হক মাস্টারের মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ***

মোহাম্মদ খাইরুল এনাম, শিবপুর জুলাই পাড়া (নবীনগর) থেকে ;

 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপাড়া ধূমকেতু মেধা বিকাশ যুব সংঘ এর প থেকে এলাকার ১০০টি অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ ও সদ্য প্রয়াত মরহুম শহীদুল হক মাস্টারের মৃত্যুতে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শিবপুর ইউনিয়নের জুলাইপাড়া গ্রামের অসহায় পরিবার গুলোর মাঝে গতকাল শুক্রবার(১৮/১২) তারিখে এই শীতবস্ত্রগুলো বিতরণ করা হয়। জুলাই পাড়া গ্রামের তরুনদের নিয়ে গড়ে ওঠা সংগঠনটির প থেকে বিভিন্ন সময়ই এই ধরনের সামাজিক কার্যক্রমে যুক্ত হতে দেখা যায়।

শফিকুর রহমান মাহতাব মাষ্টারের সভাপতিত্বে মোশারফ হোসেন বাবুর সঞ্চালনায় উক্ত শীতবস্ত্র বিতরন ও মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্টানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো পরিকল্পনা মন্ত্রনালয়ের উপ পরিচালক মহিউদ্দীন আহমেদ সুমন, ডাঃ ওমর ফারুক, ডাঃ আবু জামাল, ফরিদ মেম্বার, আওয়ামিলীগের যুগ্ম আহবায়ক আশরাফ হোসেন আকছির, আওয়ামিলীগ নেতা সোরাওয়ার্দী চৌধূরী সরু, আব্দুর রহিম সাগর, সংগঠনের সভাপতি এম. সাইফ জুয়েল, মাধ্যমিক শিা অফিসার ঢাকাসহ সংগঠনের নেতৃবৃন্দ।

মহিউদ্দিন আহমেদ সুমন নিজের অনুভূতি ব্যক্ত করে বলেন, তরুনদের এই উদ্যোগ অত্যান্ত সাধুবাদ পাওয়ার যোগ্যতা রাখে। এই মুহুর্তে খেটে খাওয়া মানুষগুলো শীতে খুবই কষ্টে দিনাতিপাত করছে ফলে শীত উপলে তরুনদের দেওয়া শীতবস্ত্রগুলো তাদের জন্য খুবই উপকারে আসবে। আশা করি ভবিষ্যতেও তাদের এই সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে।”

মাওলানা মোশারফ হোসেন জালালি’র পরিচালনায় মিলাদ ও দোয়া শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন