2 C
New York
Saturday, November 27, 2021
spot_img

নবীনগরের আহাম্মদপুর প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের অফিস উদ্ভোধন ***

শ্রম, শান্তি ও সেবা -এ স্লোগানে ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার আহাম্মদপুর, টানচারা, গুচ্ছগ্রাম, সম্মিলিত প্রবাসী সমাজকল্যাণ সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লে সংগঠনের অফিস উদ্ভোধন করা হয়েছে। অফিস উদ্ভোধন উপলে সংগঠনটির উদ্যোগে সম্প্রতি উপজেলার আহাম্মদপুর বাজারের হোসেন মার্কেটে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয় ।

মিলাদ মাহফিল ও আলোচনা সভায় আহাম্মদপুর, টানচারা, গুচ্ছগ্রামের সকল মসজিদের সকল ইমাম সহ গ্রামের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রবাসী ও দেশবাসীর শান্তি কামনায় এবং কবর বাসীর আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সদূর প্রবাসে থেকেও দেশ ও গ্রামের মানুষের প্রতি প্রবাসীদের রয়েছে অঘাত ভালবাসা। আর সেই ভালবাসা থেকে হাটি হাটি পা পা করে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে নবীনগর উপজেলার আহাম্মদপুর, টানচারা ও গুচ্ছগ্রামের প্রবাসীদের সমন্বয়ে গঠিত হয় আহাম্মদপুর প্রবাসী সমাজ কল্যান সংগঠন। সংগঠনটির উদ্যোগে আহাম্মদপুর, টানচারা, গুচ্ছগ্রামের মোড়ে মোড়ে স্বাগতম আহাম্মদপুর, স্বাগতম টানচারা, স্বাগতম গুচ্ছগ্রামসহ বিভিন্ন ইসলামীক এবং বিভিন্ন কবি সাহিত্যিকের বাণী প্রদর্শন করা হয়।

এছাড়াও সংগঠনটির উদ্যোগে বিগত দিনে বৈশ্বিক দুর্যোগ করোনা ভাইরাস মোকাবেলায় সরকারী নির্দেশনায় বাড়িতে অবস্থান করা হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। আগামী দিনেও তাদের এই কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানান সংগঠনের সেচ্ছাসেবী কর্মীরা। আগামীদিনে তারা অত্র গ্রামের যেকোন কর্মসূচীতে আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন