3 C
New York
Saturday, November 27, 2021
spot_img

নবীনগরে কোরআনে হাফেজ ছাত্রদের পাগড়ি সম্মাননা পুরস্কার বিতরণ ***

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউরফতেহপুর ইউনিয়নের বটতলী মাহমুদীয়া আরাবিয়া কওমী মাদ্রাসায় চলতি বছরের কোরআনে হাফেজদের আন্তর্জাতিক মানের শিা সমাপ্তি করায় পাগড়ি সম্মাননা পুরস্কার বিতরণ ও দেশ বরেণ্য ওলামায়ে কেরামদের বয়ানে মধ্যরাত পর্যন্ত ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৬ শে অক্টোবর সোমবার বিকেল থেকে দফায় দফায় ব্যাপক ধর্মপ্রাণ মুসলমানদের সামনে তাশরিফ আনেন দেশের খ্যাতনামা ইসলামী চিন্তাবিদগন।

ধর্মপ্রাণ মুসলমানদের ব্যাপক উপস্থিতিতে মাদ্রাসার সভাপতি আলহাজ্ব আবুল বাশার এর সভাপতিত্বে ও অত্র প্রতিষ্ঠানের মুহতামিম মহিউস সুন্নাহ আখতার হোসাইন মাহমুদীর পরিচালনায় ইসলামী গুরুত্বপূর্ণ বয়ান করেন আল্লামা হাসান জামিল, মাওলানা আব্দুল খালেক শরিয়তপুরী, মুফতি দ্বীন মোহাম্মদ আশরাফ, মুফতি বেলায়েতুল্লাহ, মাওলানা রাইহান উদ্দিন আনছারী সহ অনেক আলেমেদ্বীন।

এবছর পাগড়ি সম্মাননা পুরস্কার গ্রহণ করেন ৬জন হাফেজ মোঃ ফয়জুল্লাহ আফসারী, হাফেজ মোঃ তাহমীদ হোসাইন আফফান, হাফেজ মোঃ সাইদুর রহমান, হাফেজ মোঃ ইউসুফ, হাফেজ মোঃ হাফিজুর রহমান ও হাফেজ মোঃ আবু নাঈম সরকার।

উল্লেখ্য প্রতিষ্ঠার ২০ বছর ধরে ধারাবাহিক ভাবে এই মাদ্রাসাটি কোরআন হাফেজদের আন্তর্জাতিক মানের শিা দেওয়ার পাশাপাশি পাগড়ি, সম্মাননা ও নগদ অর্থ পুরস্কার অব্যাহত রেখেছেন। অদূর ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং মানুষের উপর থেকে সকল প্রাকৃতিক দুর্যোগ নিরসনে সকলের নিকট দোয়া ও আল্লাহ রহমত কামনায় মোনাজাত করা হয়।

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে…
https://www.facebook.com/admindelwar/videos/946601945749814

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন