2 C
New York
Saturday, November 27, 2021
spot_img

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় পা হারিয়েছেন মুক্তা আক্তার ***

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে ময়নাল হক ভূইয়া মইনুল;

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার মোগড়া ইউনিয়নের দরুইন গ্রামের ওবায়দুল্লাহ এর স্ত্রী মুক্তা আক্তার, বুধবার সন্ধ্যায় মোগড়া থেকে আখাউড়া যাওয়ার সড়কে একটি মাইক্রোবাসের ধাক্কায় দুটি পা ভেঙ্গে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক অস্ত্রোপচার করে একটি পা হাঁটু পর্যন্ত কেটে ফেলে, এখনো সে গুরুতর আহত অবস্থায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। প্রত্যেদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, গোপীনাথপুরের নাছির মিয়ার মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হয়েছে মুক্তা আক্তার। স্থানীয় জনতা মাইক্রোবাসটি আটক করে কিন্তু গাড়ীর চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আখাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

আহত মুক্তা আক্তারের স্বামী ওবায়দুল্লাহ জানান, আমার স্ত্রী গত বুধবার সন্ধ্যায় সড়কের পাশে লাকড়ি কুড়ানের সময় একটি বেপরোয়া মাইক্রোবাস তাকে ধাক্কা দেয় ঘটনাস্থলেই তার দুটি পা ভেঙে যায়। এর মধ্যে ডান পাটি ভেঙ্গে টুকরো টুকরো হয়ে যায়, মর্মান্তিক আহত অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয় ডাক্তার অপারেশনের মাধ্যমে ডান পাটি কেটে ফেলে দেয়। আমার স্ত্রী মুক্তা আক্তার এক মাস হয়েছে ব্র্যাক সমিতি থেকে কিছু টাকা ঋণ নিয়েছে সে টাকার মাধ্যমে প্রাথমিক চিকিৎসা ব্যবস্থা করেছি বর্তমানে ব্যয় বহুল তার চিকিৎসা চালিয়ে যাওয়ার মতো কোন অর্থ নেই আমার কাছে, আমি পেশায় একজন শ্রমিক কখনো মাটি কেটে আবার কখনো মানুষের বাড়িতে কামলা দিয়ে উপার্জন করে থাকি….

আহত মুক্তা আক্তারের স্বামী ও প্রতিবেশীরা তার ব্যয়বহুল চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান, সাহায্য পাঠাতে স্বামীর বিকাশ নাম্বার ০১৮৪৯৩৬২৮৭২ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

গাড়ীর চালকের অপরাধের সঠিক বিচার হোক, আর সমাজের বিত্তবান সকলের সহযোগীতা নিয়ে উন্নত চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে ফিরে আসবে মুক্তা আক্তার এমনটাই প্রত্যাশা স্থানীয়দের।

বিস্তারিত দেখুন নিচের ভিডিওতে…

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন