2 C
New York
Saturday, November 27, 2021
spot_img

নবীনগরে নদী দখল ও দূষণ রোধে মানববন্ধন ***

ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগরে দীর্ঘদিন যাবৎ পৌর এলাকার সকল ময়লা-আবর্জনা ফেলে তিতাস ও বুড়ি নদীর পাড় অবৈধ দখল এবং নদী দূষণ রোধে আজ ১৯ জুলাই রবিবার সকালে ‘নদী বাঁচাও, নবীনগর বাঁচাও’ এমন শ্লোগানে নদী দূষণ রোধে ব্যানার ফেস্টুন হাতে পৌরসভার মাঝিকাড়া নদীর পাড় এলাকায় মানববন্ধন করেছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
উপজেলার সচেতন নাগরিকদের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা তিতাস ও বুড়ী নদী খননে অনিয়ম, দুর্নীতি, অবহেলা ও পৌরসভার বাসা-বাড়ির ময়লা-আর্বজনা ফেলে নদী দূষণ, দখল ও ভরাটের বিরুদ্ধে তীব্র নিন্দা জ্ঞাপন করে বক্তব্য প্রদান করেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রভাষক মো. গোলাম কবিরিয়া, শিক মামুনুর রশিদ, উৎপল গুহ, জাকারিয়া জাবেদ, ছাত্রনেতা আব্দুল বাতেন, মাজেদুল ইসলাম, রহমত উল্লাহ স্বপন, সোহানুর রহমান, সাংবাদিক মিঠু সূত্রধর পলাশ সাঞ্জয় শীল, মাইদুল ইসলাম চৌধুরী, হাবুল মৃধা, শিক মো. কালন প্রমুখ।

এ সময় বক্তারা তিতাস ও বুড়ী নদী খননে অনিয়ম, দুর্নীতি, অবহেলা ও পৌরসভার বাসা-বাড়ির ময়লা-আর্বজনা ফেলে দূষণ, দখল ও ভরাটের বিরুদ্ধে তীব্র নিন্দা জ্ঞাপন করে এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল ও পৌর মেয়র এড. শিব শংকর দাসের সুদৃষ্টি কামনা করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন