3 C
New York
Saturday, November 27, 2021
spot_img

নবীনগরে চুরি করার উদ্দেশ্যে এসে যুবককে উপর্যপরি ছুরিকাঘাতে হত্যা ***

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের পাক হাজিপুর গ্রামের মৃত গণি হাজির বাড়িতে গত বুধবার গভীর রাতে চুরি করার উদ্দেশ্যে এসে ছেলে সোহাগ মিয়া (৩৮) কে উপর্যপরি ছুরিঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মুমুর্ষবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন, সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান। পরে শুক্রবার নবীনগর থানা পুলিশ সোহাগের মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করলে শুক্রবার রাতে জানাযা শেষে পাক হাজিপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। তবে ঘটনার সাথে সাথে পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ না করলেও ঘটনার দুইদিন পর স্ত্রী ফারজানা বেগম বাদি হয়ে নবীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন নবীনগর সার্কেলের দায়িত্বে থাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন।

আজ শনিবার বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে সরেজমিনে গিয়ে জানা যায়, পাক হাজিপুর গ্রামের মৃত গণি হাজীর ছেলে এক সন্তানের জনক সোহাগ মিয়া বিগত চার বছর পূর্বে সৌদী আরব থেকে দেশে আসেন। দেশে এসে নিজস্ব কৃষিজমিতে ফসল আবাদে ব্যস্ত সময় পাড় করছেন।
গত বৃহস্পতিবার ছিল সোহাগের বাবার মৃত্যুবার্ষিকী। সীমিত পরিসরে এই মৃত্যুবার্ষিকী পালনের লক্ষ্যে বুধবার রাতে সাড়ে তিনটার দিকে সোহাগের স্ত্রী ঘরের দরজা খোলে পাশের ঘরে দই পাতার জন্য যায়। এসময় আগে থেকে উৎ পেতে থাকা মুখোশ পড়া চোর সোহাগের ঘরে ঢুকে এবং তাকে বাড়ির পাশের রাস্তায় নিয়ে উপর্যপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ ব্যাপারে সোহাগের মা ও বোন জানান…….

এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক আহম্মেদ সরকার জানান…..

শনিবার ঘটনাস্থলে তদন্তে আসা নবীনগর থানার পুলিশ পরিদর্শক রুহুল আমিন সাংবাদিকদের জানান….

তবে স্থানীয়রা জানিয়েছেন সম্প্রতি এলাকায় কয়েকটি চুরির ঘটনায় ও সোহাগ হত্যাকান্ডে সাধারণ মানুষ আতংকে রয়েছেন। খুব দ্রুত পুলিশ এই হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসবেন বলে প্রত্যাশা এলাকাবাসীর।

বিস্তারিত দেখুন নিচের ভিডিওতে…

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন