3.6 C
New York
Sunday, December 5, 2021
spot_img

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নতুন সভাপতি ও সম্পাদক নির্বাচিত ***

সকল জল্পনা আর কল্পনার অবসান ঘটিয়ে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে শেষ হাসি হাসলেন চ্যানেল টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক রিয়াজ উদ্দিন জামি ও দৈনিক মানবজমিন পত্রিকার নিজস্ব প্রতিবেদক জাবেদ রহিম বিজন।

গতকাল সোমবার উৎসব মুখর পরিবেশে দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কাবের ৩৭জন ভোটারের ভোটাধিকার প্রয়োগের মধ্য দিয়ে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে ২০ ভোট পেয়ে চ্যানেল টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক রিয়াজ উদ্দিন জামি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক আমাদের সময় পত্রিকার নিজস্ব প্রতিবেদক দীপক চৌধুরী বাপ্পী পেয়েছেন ১৫ ভোট।

অপর দিকে সাধারণ সম্পাদক পদে দৈনিক মানবজমিন পত্রিকার নিজস্ব প্রতিবেদক জাবেদ রহিম বিজন পেয়েছেন ২৬ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক যায়যায়দিন পত্রিকার নিজস্ব প্রতিবেদক বাহারুল ইসলাম মোল্লা পেয়েছেন ১১ ভোট।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুারো প্রধান পীযূষ কান্তি আচার্য, সহ-সভাপতি পদে ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় দৈনিক কুরলিয়ার সম্পাদক ইব্রাহিম খান সাদাত, দপ্তর সম্পাদক পদে দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি শাহজাহান সাজু, কোষাধ্যক্ষ পদে মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোহাম্মদ শাহজাদা, সংস্কৃতি ও তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি মজিবুর রহমান খান নির্বাচিত হয়েছেন।

তবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজের প্রতিবেদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে শেয়ার বিজ পত্রিকার জেলা প্রতিনিধি এইচ. এম. সিরাজ, কার্যকরী সদস্য পদে দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি মনির হোসেন ও দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি ফরহাদুল ইসলাম পারভেজকে আগেই নির্বাচিত ঘোষণা করে নির্বাচন কমিশন।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নির্বাচনকে ঘিরে জেলার অন্যান্য উপজেলার সাংবাদিকদের মাঝেও আনন্দ ও উদ্দীপনার সৃষ্টি হয়। নির্বাচনে ভোট না দিতে পারলেও নির্বাচনে বিজয়ীদের আনন্দে ভাগ বসাতে উপজেলার দায়িত্বরত অনেক সাংবাদিক উপস্থিত হন জেলা প্রেসক্লাব চত্বরে।

বিস্তারিত দেখুন নিচের ভিডিওতে…

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন