3.6 C
New York
Sunday, December 5, 2021
spot_img

বন্ধ রাস্তা খুলে দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী ***

ভৈরব (কিশোরগঞ্জ) থেকে মো. জামাল আহমেদ;

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের নবিপুর গ্রামে বন্ধ রাস্তা খুলে দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসি। স্থানীয় গ্রামবাসির আয়োজনে আজ শনিবার সকালে নবিপুর-কালিকাপুর সড়কে দীর্ঘদিনের বন্ধ রাস্তা জনগণের চলাচলের জন্য খুলে দেয়ার দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসি।

এ সময় মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে আগানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ বলেন, চেয়ারম্যান থাকাকালীন সময়ে তিনি জনগণের চলাচলের কথা চিন্তা করে ২০১৪ সালে উপজেলা থেকে বরাদ্দ এনে এ রাস্তাটি করে দিয়েছিলেন। কিন্ত গত ৩ মাস যাবৎ ইয়াকুব মিয়া জনগণের চলাচলের রাস্তাটি বন্ধ করে দিয়েছে। এতে করে পাশ^বর্তী মাদ্রাসার শিক্ষার্থী ও মসজিদের মুসল্লিসহ এলাকার শত শত লোকজনের চলাচলে অসুবিধা হচ্ছে ।

মানববন্ধনে অন্যান্যদের বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য মুছা মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হেলাল উদ্দিন জিল্লু, ফারুক মিয়াসহ আরো অনেকে। বক্তরা বলেন ইয়াকুব মিয়া তার বাড়ির সামনে রাস্তাটি বন্ধ করে দেওয়ায় রোগী ও শিক্ষার্থীসহ এলাকার শত শত নারী-পুরুষের চলাচলে মারাত্মক অসুবিধা সৃষ্টি হচ্ছে । তাই বন্ধ করে দেওয়া রাস্তাটি জনগণের জন্য খুলে দেওয়ার জন্য সরকারের কাছে জোর দাবি জানান তারা।

বিস্তারিত দেখুন নিচের ভিডিওতে…

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন