3.6 C
New York
Sunday, December 5, 2021
spot_img

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে- শোক

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশবরেণ্য শিল্পপতি ও যমুনা গ্রæপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব কাজী মোঃ মামুনুর রশিদসহ ট্রাস্টের অন্যান্য সদস্যরা।
সোমবার এক শোক বার্তায় মরহুম নুরুল ইসলাম বাবুলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান।
শোক বার্তায় কাজী মামুন বলেন, দেশের অর্থনৈতিক উন্নতিতে প্রয়াত নুরুল ইসলাম বাবুলের অবদান অপরিসীম। বাংলাদেশের শিল্প বিকাশে নুরুল ইসলাম বাবুলের কৃতিত্ব স্মরণীয় হয়ে থাকবে। ট্রাস্টের চেয়ারম্যান বলেন, নুরুল ইসলাম ছিলেন একজন সফল মানুষ। তিনি শিল্প বিকাশের মাধ্যমে দেশের সম্বৃদ্ধি অর্জনে কৃতিত্ব রেখেছেন। পাশাপাশি লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টিতে দৃষ্টান্ত স্থাপন করেছেন বাবুল।
কাজী মামুন আরো বলেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান বাংলাদেশের শিল্প বিকাশে যে কীর্তি গড়েছেন, তা নতুন প্রজন্মের উদ্যোক্তাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। নুরুল ইসলাম বাবুল দেশের গণমাধ্যমের বিকাশে অতুলনীয় অবদান রেখেছেন। দৈনিক যুগান্তরের মত পাঠক নন্দিত পত্রিকা এবং বিশ্বমানের স্যাটেলাইট টিভি চ্যানেল যমুনা টেলিভিশন প্রতিষ্ঠা করে তার রুচি ও যোগ্যতার পরিচয় দিয়েছেন।

নুরুল ইসলাম বাবুল মানুষের কল্যাণে অসীম ভূমিকা রেখেছেন। তিনি দীর্ঘ দিন বেঁচে থাকবেন তার সৃষ্টি ও কর্মের মাঝে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন