2 C
New York
Saturday, November 27, 2021
spot_img

ভৈরবে দুঃস্থদের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ ***

মো. জামাল আহমেদ (কিশোরগঞ্জ) ভৈরব থেকে;

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা প্রশাসনের আয়োজনে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার সাতটি ইউনিয়নে ৩০ জন দুঃস্থ পুরুষ ও নারীর মাঝে এক বান্ডেল করে ও একটি প্রাথমিক বিদ্যালয়কে ৫ বান্ডেল সহ মোট ৩৫ বান্ডেল ঢেউটিন এবং ঘর তোলার জন্য প্রত্যেককে প্রতি বান্ডেল টিনের সাথে ৩ হাজার টাকা করে আর্থিক সহায়তাও প্রদান করা হয়।

আজ বুধবার উপজেলা পরিষদ চত্বরে দুঃস্থ পুরুষ ও নারীর মাঝে ওই টিন ও চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া, ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা। এ সময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ জিল্লু রহমান রাশেদ আরো অনেকে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দ থেকে এই ঢেউটিন ও নগদ অর্থ দেয়া হয়েছে বলে জানান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ জিল্লু রহমান রাশেদ।

বন্যায় ও ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারের পক্ষ থেকে টিন ও নগদ অর্থ প্রদান করা হয়েছে উল্লেখ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন..

বিস্তারিত দেখুন নিচের ভিডিওতে..

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন