3 C
New York
Saturday, November 27, 2021
spot_img

আজ থেকে ফায়ার সার্ভিসের কার্যক্রম শুরু

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চালু করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এর সকল কার্যক্রম। আজ বুধবার জেলা ফায়ার সার্ভিস এর প্রধান ডি.এ.ডি মো. তানহারুল ইসলাম উপস্থিত থেকে এই কার্যক্রম শুরুর ঘোষণা দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেল নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, নবীনগর থানার নবাগত অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. পারভেজ হোসেন, প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ অন্যান্যরা।

জানা যায়, নির্মাণের দীর্ঘদিন পাড় হয়ে গেলেও এই নতুন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনটির কোন কার্যক্রম চালু হয়নি। গেল ১২ জুন রবিবার রাতে নবীনগর সদরের বড় বাজারের মোহন হার্ডওয়্যার স্টোর এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় সাধারণ জনগণ এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে। পাশের উপজেলা মুরাদনগর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা আসার আগেই সেই ভয়াবহ আগুন স্থানীয় যুবকরা নিয়ন্ত্রনে নিয়ে আসে। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নবীনগরে নির্মিত নতুন ফায়ার সার্ভিসের কার্যক্রম অচিরেই চালু করার বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন পৌর মেয়র এড. শিব শংকর দাস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম।

তবে সম্প্রতি ঘটে যাওয়া ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনাটিকে আমলে নিয়ে স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে দ্রæত নতুন এই ফায়ার সার্ভিসের কার্যক্রম চালু করায় উপজেলার সাধারণ মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন