3 C
New York
Saturday, November 27, 2021
spot_img

নবীনগরে সরকারিভাবে বিতরণ করা হলো ক্রীড়া সামগ্রী ***

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ৩৮ টি স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্রীড়া সংগঠনের মাঝে সরকারিভাবে বিতরণ করা হলো বিভিন্ন ক্রীড়া সামগ্রী। রবিবার উপজেলা পরিষদ সম্মেলন কে ওই ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতায় ক্রীড়া পরিদপ্তর কর্তৃক স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল নবীনগর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্রীড়া সংগঠনের জন্য ওই ক্রীড়া সামগ্রী গ্রহণ করেন।

পরে সেসব ক্রীড়া সামগ্রী স্থানীয় সাংসদের পক্ষে আজ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির তালিকাভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান ও ক্রীড়া সংগঠনের মাঝে বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আজহার হোসেন জামাল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. সফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন, সাংবাদিক সঞ্জয় সাহা, কাউন্সিলর গনিচাঁন মকসুদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. রেজাউল করিম সবুজ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক পারভেজ হোসেনসহ শিক্ষক, সাংবাদিক, আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী।

বিতরণ করা ওই ক্রীড়া সামগ্রীর মধ্যে ছিল দুই সেট ক্রিকেট সামগ্রী, ৪০টি ফুটবল, ১০টি ভলিবল, ৫টি ভলিবল নেট, ১৬টি ব্যাডমিন্টন, ৪ ডজন ব্যাডমিন্টন কর্ক, ৪টি ব্যাডমিন্টন নেট, ৬টি দাবা বোর্ড, ৬টি হ্যান্ডবল ও একটি ক্যারামবোর্ড।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন