4.3 C
New York
Sunday, December 5, 2021
spot_img

নবীনগরে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির পক্ষে ঈদ শুভেচ্ছা বিনিময় ***

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ আরিফুল ইসলাম রুবেল।

পল্লীবন্ধু মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদ এর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ও তৃণমূল নেতাকর্মীদের মাঝে দলীয় কর্মকান্ড সম্পর্কে বিশেষ পরিকল্পনায়, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এর নির্দেশে কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, নবীনগর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোবারক হোসেন দুলু ও সদস্য সচিব এ.টি.এম আব্দুল্লাহ মাষ্টারের পক্ষ থেকে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

সোমবার পৌর এলাকার আলীয়াবাদ মার্কেটে অবস্থিত পল্লীবন্ধু অটো ওয়ার্কসপে অনুষ্ঠিত ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জাতীয় পার্টিতে কোন প্রকার বিভেদ নাই, জাতীয় পার্টি এক ও অভিন্ন। বর্তমান করোনা পরিস্থিতিতে আমাদের দল দেশের সর্বত্রই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে, যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

পরে সদরের একটি রেষ্টুরেন্টে চা-চক্রের আয়োজন করে আয়োজকরা। এর আগে উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ.টি.এম আব্দুল্লাহ মাষ্টারের বাড়িতে গিয়েও ঈদ শুভেচ্ছা জানান আরিফুল ইসলাম রুবেল।

উপজেলা যুব সংহতির সিনিয়র সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা শ্রমিক পার্টির সাবেক সাধারণ সম্পাদক মো. জামাল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মো. মনির হোসেন, মো. ডালিম মিয়া, মো. তাজুল ইসলাম, মো. আবুল নবী, মো. ফরহাদ হোসেন, মো. ইকবাল হোসেন, শিশু মিয়া, আব্দুল জালাল, মো. নজরুলসহ আরো অনেকে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন